30/09/2024

SkbTv Channel Bangla News

মিজান অবৈধ জুসের বানানোর কারণে RAB হাতে আটক ১৫/০৯/২০২০ খ্রিঃ তারিখে কুষ্টিয়া জেলা শহরের হরিশংকরপুর এলাকায় সায়েম ফুড এন্ড বেভারেজ নামক ভেজাল খাদ্যপণ্য তৈরির কারখানায় মোবাইল কোর্ট পরিচালিত হয়।

Spread the love

মিজান অবৈধ জুসের বানানোর কারণে RAB হাতে আটক ১৫/০৯/২০২০ খ্রিঃ তারিখে কুষ্টিয়া জেলা শহরের হরিশংকরপুর এলাকায় সায়েম ফুড এন্ড বেভারেজ নামক ভেজাল খাদ্যপণ্য তৈরির কারখানায় মোবাইল কোর্ট পরিচালিত হয়। অবৈধ প্রক্রিয়ায় ক্ষতিকর রসায়নিক পদার্থ ব্যবহার করে জীবন ও স্বাস্থ্যহানিকর বিভিন্ন প্রকার জুস ও বেভারেজ জাতীয় পণ্য প্রস্তত ও বাজারজাত করার অপরাধে প্রতিষ্ঠানটির মালিক মোঃ মিজানুর রহমান কে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪৩ ধারায় ০৬ (ছয়) মাসের বিনাশ্রম কারাদন্ড ও ০১ (এক) লাখ টাকা অর্থদন্ড প্রদান করা হয়। জেলা প্রশাসনের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ সবুজ হাসান এঁর ভ্রাম্যমাণ আদালতে উক্ত শাস্তি প্রদান করা হয়। এ সময় বিপুল পরিমান ক্ষতিকর রসায়নিক পদার্থ ও নকল পণ্য ধ্বংস করা হয়৷
মোবাইল কোর্ট পরিচালনাকালে র্যাব, কুষ্টিয়া ও জেলা স্যানিটারি ইন্সপেক্টর, কুষ্টিয়া সহ আরও অনেকে সার্বিক সহয়তা করেন। জনস্বার্থে অভিযান অব্যাহত থাকবে।

 

 

About The Author


Spread the love