01/10/2024

SkbTv Channel Bangla News

হ্যালো ইয়াং স্টারস হাসিমুখে মোদি বললেন

Spread the love

বাংলাদেশে সফররত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা হয়েছে অভিনেত্রী জয়া আহসান, নুসরাত ফারিয়া, চিরকুটের ভোকাল শারমিন সুলতানা সুমি, পরিচালক রেদওয়ান রনিসহ আরও অনেকে। ভারতের প্রধানমন্ত্রী আজ শুক্রবার সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তির অনুষ্ঠানে যোগ দিতে ঢাকায় এসে পৌঁছেছেন।

ঢাকা পৌঁছানোর পর ভারতীয় হাইকমিশনারের আয়োজনে একটি পাঁচ তারকা হোটেলে দেশের বিভিন্ন অঙ্গনে সাফল্য অর্জনকারী বাংলাদেশি তরুণদের সঙ্গে দেখা করেন নরেন্দ্র মোদি। এ তালিকায় ছিলেন বিনোদন অঙ্গনের তারকারাও। ভারতীয় প্রধানমন্ত্রী সঙ্গে দেখা হওয়ার বিষয়টি স্মরণীয় মনে করছেন তাঁরা। মোদির সঙ্গে সাক্ষাতের মুহূর্তকে ছবি তুলে আরও স্মরণীয় করে রেখেছেন তাঁরা। কেউ আবার সেই ছবি ফেসবুকে পোস্টও করেছেন।

মোদির সঙ্গে সাক্ষাৎ হওয়ার প্রসঙ্গ নিয়ে কথা হয় জয়া আহসানের সঙ্গে। তিনি বললেন, ‘তিনি এলেন। আমাদের সবাইকে তাঁর সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হলো। এই প্রথম তাঁর সঙ্গে সাক্ষাৎ হলো। খুব অল্প সময় ছিলেন। ভালো লাগল।

নুসরাত ফারিয়া ইনস্টাগ্রামে একটা ছবি পোস্ট করে লিখেছেন, ‘ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা হলো, অভিবাদন বিনিময় হলো।’ এদিকে নির্মাতা রেদওয়ান রনি বললেন, ‘আয়োজনটা দারুণ ছিল। সকাল থেকে সেখানে আমাদের চমৎকারভাবে আপ্যায়ন করা হয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এলেন। ঘরে তো অনেকেই ছিলেন। তিনি এসেই বললেন, “হ্যালো ইয়াং স্টারস”। হাসিমুখে সবার সঙ্গে কথা বললেন। খুব অল্প সময় ছিলেন। তবে সবার সঙ্গে বেশ খোশমেজাজে কথা বলেছেন। তাঁর সঙ্গে দেখা করা আমাদের জন্য অত্যন্ত সম্মানের।

এদিকে বাংলাদেশের সংগীততারকা শারমিন সুলতানা সুমি ফেসবুকে চারটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘ভারতীয় হাইকমিশনারকে ধন্যবাদ। তারা আমাকে আমার ব্যান্ড চিরকুটের পক্ষ থেকে আমন্ত্রণ জানিয়েছে। আজ সকালে ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ আর শুভেচ্ছা বিনিময় অধিবেশন হলো।

সেই অনুষ্ঠানে আরও আমন্ত্রিত ছিলেন ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান, মাশরাফি বিন মুর্তজা, নারী ক্রিকেট তারকা সালমা খাতুন, জাহানারা আলমসহ আরও অনেকে।

About The Author


Spread the love