01/10/2024

SkbTv Channel Bangla News

মাশরাফিকে ‘ভিলেন’ বানানোর চক্রান্ত করেছেন দুই বোর্ড কর্তা

Spread the love

জাতীয় দলের তারকা ক্রিকেটারদের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জন্য মিডিয়াকে উৎসাহ জোগাচ্ছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের

(বিসিবি) কয়েকজন কর্মকর্তা। এমন অভিযোগই তুলেছেন জাতীয় দলের সাবেক সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।একটি অনলাইন পোর্টালকে দেয়া সাক্ষাৎকারে মাশরাফি বলেছেন, ২০১৯ সালের বিশ্বকাপের সময় আমি ইংল্যান্ডে বসে জানতে পেরেছি আমাদের ক্রিকেট বোর্ডের দুইজন পরিচালক মিডিয়ায় ফোন করে বলেছেন, ‘এটিই সুযোগ, আমাদের সামনে সুযোগ আসছে। মানুষের সামনে মাশরাফিকে কালার করে দেন, ভিলেন বানিয়ে দেন।’

মাশরাফি বলেন, খারাপ খেলার কারণে ভিলেন তো এমনিতেই হয়ে আছি। তখন তো ক্রিকেট বোর্ড আমার পাশে দাঁড়াবে! পাশে দাঁড়িয়েও তো সুন্দরভাবে বাদ দেওয়া যেত আমাকে। এটা ভাবতে পারত যে ছেলেটা অন্তত কিছু না কিছু করেছে বাংলাদেশ ক্রিকেটের জন্য। দর্শক অনেক কিছু বুঝবে না, মিডিয়া অনেক কিছু জানবে না যে ভেতরে কত ইতিহাস, কত গল্প আছে।

মাশরাফি আরও বলেন, আমি উনাদের নাম বলব না, দুজনের নামই জানি। আরও আছে কিনা আল্লাহ জানেন। তারা বিভিন্ন মিডিয়ায় ফোন করে বলেছেন, ‘সুযোগ আসছে, মাশরাফিকে নিয়ে নিউজ করে দেন। বাদ দিয়ে দেবে।’ ওই মিডিয়াগুলো হয়তো আমার প্রতি সদয় হয়েছিল। আমাদের কোনো কোনো ক্রিকেটারদের জানিয়েছেন তারা। তারপর দলে এটা নিয়ে আলোচনা হয়েছে। ছেলেরা ভয় পেয়ে গিয়েছিল যে, মাশরাফি ভাইকে নিয়ে যদি এটা হয় তাহলে আমাদের ক্ষেত্রে কী হতে পারে মাশরাফি বলেছেন, আমি বিশ্বাস করি, যে মিডিয়াগুলোতে তারা এসব করেছেন, উনারাই একদিন এসব বলবেন। কারণ সত্য কখনও আটকে রাখা যায় না। অন্যায় করলে আল্লাহ বিচার করেন। একজনের বিচার এর মধ্যেই হয়েছে। দুর্নীতির দায়ে অনেক কিছু হয়ে গেছে।মাশরাফি বলেছেন, দল থেকে বাদ দেওয়ার ক্ষমতা আপনার আছে, সম্মানহানী করার অধিকার আপনাকে দেওয়া হয়নি। বোর্ডে এমন কিছু লোক আছে যাদের জন্য ক্রিকটের ক্ষতি হচ্ছে।

About The Author


Spread the love