01/10/2024

SkbTv Channel Bangla News

বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কার দল ঘোষণা ম্যাথিউসকে ফিরিয়ে

Spread the love

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশীপের অধীনে বাংলাদেশের বিপক্ষে আসন্ন দুই ম্যাচের সিরিজকে সামনে রেখে দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা। আজ রবিবার (১৮ এপ্রিল) মোট ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)।

দিমুথ করুনারত্নেকে অধিনায়ক করে ঘোষিত এই দলে ফিরেছেন অভিজ্ঞ ক্রিকেটার অ্যাঞ্জেলো ম্যাথিউস। তিনি এর আগে পারিবারিক কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ খেলেননি। এ ছাড়া করোনামুক্ত হয়ে ফিরেছেন লাহিরু কুমারা।

আগামী ২১ এপ্রিল থেকে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। ক্যান্ডির পাল্লেকেলে আন্তর্জাতিক স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে। ২৯ এপ্রিল থেকে একই মাঠে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে। আগামী ৪ মে টাইগারদের দেশে ফিরে আসার কথা রয়েছে।

শ্রীলঙ্কা দল: দিমুথ করুনারত্নে (অধিনায়ক), লাহিরু থিরিমান্নে, দিনেশ চান্দিমাল, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দিলশান মধুশঙ্কা, প্রবীণ জয়াউইক্রমা, পাথুম নিশাঙ্কা, ওশাদা ফার্নান্দো, অ্যাঞ্জেলো ম্যাথিউস, নিরোশান ডিকওয়েলা, রমেশ মেন্ডিস, বিশ্ব ফার্নান্দো, সুরঙ্গা লকমল, রোশান সিলভা, ধনঞ্জয়া ডি সিলভা, লাহিরু কুমারা, আসিথা ফার্নান্দো।

 

বাংলাদেশ দল: মুমিনুল হক (অধিনায়ক), লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, শরিফুল ইসলাম, খালেদ আহমেদ, মুকিদুল ইসলাম, শুভগত হোম, সাদমান ইসলাম, আবু জায়েদ, তাইজুল ইসলাম, নাজমুল হোসেন, মেহেদী হাসান, নাঈম হাসান, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, সাইফ হাসান, ইয়াসির আলী, শহীদুল ইসলাম এবং নুরুল হাসান।

About The Author


Spread the love