01/10/2024

SkbTv Channel Bangla News

একদিনে সর্বোচ্চ ১১২ জনের মৃত্যু করোনায়

Spread the love

দেশে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রতিদিনই মৃত্যুর রেকর্ড ভাঙছে। গত তিনদিন শতাধিক মৃত্যু হয়েছে। সেই রেকর্ড ভেঙে ২৪ ঘণ্টায় দেশে সর্বোচ্চ ১১২ জন মারা গেছেন। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১০ হাজার ৪৯৭ জনে।

২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছেন ৪ হাজার ২৭১ জন। এখন পর্যন্ত দেশে করোনায় মোট শনাক্ত ব্যক্তির সংখ্যা ৭ লাখ ২৩ হাজার ২২১ জন। সোমবার (১৯ এপ্রিল) স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো করোনা বিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, ২৪ ঘণ্টায় নতুন করে করোনামুক্ত হয়েছেন ৬ হাজার ৩৬৪ জন। আর এখন পর্যন্ত সর্বমোট সুস্থ হয়েছেন ৬ লাখ ২১ হাজার ৩০০ জন।স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যমতে, গত ২৪ ঘণ্টায় ২৪ হাজার ২১২ জনের নমুনা সংগ্রহ করা হলেও পরীক্ষা করা হয়েছে ২৪ হাজার ১৫২ জনের। গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার ১৭ দশমিক ৬৮ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ১১২ জনের মধ্যে ঢাকা বিভাগেরই রয়েছেন ৭১ জন। এছাড়া চট্টগ্রামে ১৯, রাজশাহীতে ৫, খুলনায় ১০, বরিশালে ১, সিলেটে ৩, রংপুরে ২ ও ময়মনসিংহে ১ জন রয়েছেন। এদের মধ্যে ১০৮ জন হাসপাতালে মারা গেছেন। বাড়িতে ১ জন মারা যান। আর মৃত অবস্থায় একজনকে হাসপাতালে আনা হয়। এর মধ্যে পুরুষ ৭৫ জন ও নারী ৩৭ জন।

About The Author


Spread the love