01/10/2024

SkbTv Channel Bangla News

ছেলের মোটরসাইকেলে মায়ের লাশ এ্যাম্বুলেন্সের অভাবে

Spread the love

এ্যাম্বুলেন্স না থাকায় মোটরসাইকেলে করেই এক নারীর দেহ নিয়ে শ্মশানে যান তার পরিবারের লোকজন। ঘটনাটি ঘটে ভারতের অন্ধ্রপ্রদেশে। করোনার উপসর্গ দেখা দেওয়ার সাথে সাথে তার পরীক্ষার জন্য নমুনা দেন কিন্তু রিপোর্ট আসার আগেই মারা যান তিনি। এতে উঠে এসেছে অন্ধ্রপ্রদেশের করোনার ভয়াবহতা।ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজারের বরাতে জানা যায়, পুলিশ জানায়, অন্ধ্রপ্রদেশের শ্রীকুলম জেলার মন্দাসা মণ্ডল গ্রামে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয় ওই নারীর। বেশ কিছুদিন ধরেই করোনার নানা উপসর্গ দেখা দিয়েছিল তার। এর পর করোনা পরীক্ষা করান তিনি। তার আগেই মহিলার শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে শেষ পর্যন্ত মৃত্যু হয় ওই নারীর।

এর পর মহিলার দেহ সৎকারের জন্য বিভিন্ন হাসপাতালে এ্যাম্বুলেন্সের খোঁজ শুরু হয় পরিবারের। তবে কোনও ভাবেই একটি এ্যাম্বুলেন্সের ব্যবস্থা করতে পারেননি পরিবারের সদস্যরা। এমনকি, অন্য কোনও গাড়ির মাধ্যমে দেহ শ্মশানের নিয়ে যাওয়ার ব্যবস্থা করা যায়নি।শেষ পর্যন্ত ওই মহিলার দেহ বাইকে করে শ্মশানে নিয়ে যান তার ছেলে এবং জামাই।

ভারতে গত ২৪ ঘণ্টায় তিন লাখ ২৩ হাজারের বেশি মানুষের দেহে মহামারি করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। এ নিয়ে টানা ষষ্ঠ দিন দেশটি তিন লাখের বেশি সংক্রমণের সাক্ষী হলো। ভারতে এখন পর্যন্ত ১ কোটি ৭৬ লাখের বেশি মানুষের দেহে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। মৃত্যু হয়েছে ১ লাখ ৯৭ হাজার ৮৯৪ জনের।

About The Author


Spread the love