30/09/2024

SkbTv Channel Bangla News

অপুও নেই, শাকিবও নেই

Spread the love

অপুও নেই, শাকিবও নেই

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের ২০২০-২১ অর্থবছরের চলচ্চিত্র অনুদানের জন্য চিত্রনাট্য জমা দিয়েছিলেন ঢালিউডের দুই শীর্ষ তারকা শাকিব খান ও অপু বিশ্বাস। কিন্তু দুজনের কারও চিত্রনাট্যই অনুদান পায়নি। মঙ্গলবার তথ্য মন্ত্রণালয়ের ওয়েবসাইটে প্রকাশিত চলচ্চিত্র অনুদানের তালিকায় তাঁদের ছবির নাম নেই।
অপু বিশ্বাসের ছবির নাম ‘প্রতিবাদী’। অপুর প্রযোজনা প্রতিষ্ঠান ‘অপু জয় চলচ্চিত্র’র ব্যানারে জমা দেওয়া হয়েছিল। শাকিব খানের ছবির নাম ‘প্রিয়তমা’। এসকে ফিল্মসের ব্যানারে জমা পড়ে।
.এবারই প্রথম অনুদানের জন্য চিত্রনাট্য জমা দিয়েছিলেন তাঁরা। এ ব্যাপারে আপু বিশ্বাস বলেন, ‘অনুদানের জন্য চিত্রনাট্য জমা দিয়েছিলাম, পাইনি। এটি কোনো ব্যাপার না। অন্য সহকর্মীরা তো পেয়েছেন। এতেই খুশি। সবাই তো আর পাবে না। আমরা সবাই মিলে কাজ করে যাচ্ছি, সবাই মিলে যেন কাজ করে যেতে পারি, সেটাই আমার চাওয়া। আর আমি থেকে আমরাতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি।’
ছবিটি পরে নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মাণ করবেন কি? জানতে চাইলে ঢালিউডের এই নায়িকা জানান, বিষয়টি নিয়ে এখনই ভাবছেন না। বলেন, ‘এখন আমার হাতে বেশ কিছু ছবির কাজ আছে। সেগুলো নিয়ে ব্যস্ত। শুটিং করছি। নির্মাণের ভাবনা পরে।’
কয়েকবার চেষ্টা করেও শাকিব খানকে ফোনে পাওয়া যায়নি। তবে ‘প্রিয়তমা’ ছবিটি নিজের প্রযোজনায় নির্মাণ করবেন বলে জানা গেছে। আগামী জুলাই মাস থেকে ছবিটির শুটিং শুরুর সম্ভাবনা আছে। ছবিটির পরিচালনার কথা হিমেল আশরাফের। এই ছবিতে শাকিব খান নিজেই অভিনয় করবেন।

About The Author


Spread the love