30/09/2024

SkbTv Channel Bangla News

জনপ্রিয় বলিউড অভিনেত্রী প্রিয়াংকা ক্ষমা চেয়েছেন।

Spread the love

জনপ্রিয় বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া এক মার্কিন টেলিভিশন রিয়েলিটি শো’য়ের বিচারক হিসেবে অংশগ্রহণ করতে চাওয়ার জন্য ক্ষমা চেয়েছেন।
প্রিয়াংকা দ্য অ্যাক্টিভিস্ট নামে ওই রিয়েলিটি শো’য়ের ব্যাপারে নেতিবাচক প্রতিক্রিয়া জানিয়েছেন।
নিজের ভ্যারিফাইড ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এক বিবৃতিতে তিনি জানান, গত এক সপ্তাহ ধরে আপনাদের প্রতিবাদ শুনে আমি সরে আসার সিদ্ধান্ত নিয়েছি। এই শো’য়ে বিভিন্ন বিষয় ভুলভাবে তুলে ধরা হয়েছে। আমি এতে অংশগ্রহণ করে আপনাদের কষ্ট দেওয়ার জন্য দুঃখিত।
নির্মাতারাও রিয়েলিটি শো’য়ের নির্মাণ কাঠামোর জন্য ক্ষমা চেয়েছেন। ওই রিয়েলিটি শো’য়ের ঘোষণা দেওয়ার পর থেকেই অনলাইনে বিভিন্ন নেতিবাচক মন্তব্য শুরু হয়। এসব নেতিবাচক মন্তব্যের ব্যাপারে প্রিয়াংকা ‘শুনেছেন’ বলে জানিয়েছেন।
আসন্ন জি২০ সম্মেলনে যোগাদানের জন্য স্বাস্থ্য, শিক্ষা ও পরিবেশগত বিভিন্ন বিষয় নিয়ে আয়োজন করা হয় ওই রিয়েলিটি শো’য়ের।
এই শো’য়ের প্রতি মানুষের নেতিবাচক মনোভাবের কারণ ছিল, স্বাস্থ্য, শিক্ষা ও পরিবেশগত বিভিন্ন গুরুত্বপূর্ণ ইস্যুগুলোকে পরস্পরের বিরুদ্ধে দাঁড় করানো এবং গুরুত্বপূর্ণ বৈশ্বিক বিষয়গুলোকে রিয়েলিটি শো’তে নিয়ে আসা।
অবশ্য ওই রিয়েলিটি শো’য়ের শুটিং এরই মধ্যে ধারণ করা হয়ে গেছে। তাই রিয়েলিটি শো থেকে একে তথ্যচিত্রে রূপান্তর করা হবে বলে জানা গেছে।

About The Author


Spread the love