30/09/2024

SkbTv Channel Bangla News

খুদে স্পিনার সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়

Spread the love

বরিশালের খুদে স্পিনার সাদিদের বোলিংয়ের ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। সেই ভিডিও দৃষ্টি কেড়েছে কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার, লেগ স্পিনার শেন ওয়ার্ন ও রশিদ খানের। মাত্র ৬ বছর বয়সী আসাদুজ্জামান সাদিদকে তুমুল আলোচনার জন্ম দেয়ার পর মূলধারার গণমাধ্যমেও বিষয়টি উঠে আসে।
এবার তার খেলাধুলার প্রতিভাকে পরিচর্যা করার সার্বিক দায়িত্ব নিয়েছেন বরিশালের জেলা প্রশাসক। গতকাল বৃহস্পতিবার রাতে বরিশাল জেলা প্রশাসকের বাসভবনের অফিস কক্ষে আসাদুজ্জামান সাদিদ ও তার মামাকে আমন্ত্রণ জানিয়ে উপহার তুলে দেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।
এসময় জেলা প্রশাসক বলেন, সাদিদ বরিশালের গর্ব। এতো ছোট বয়সে ও বিস্ময়কর বালক হয়ে নিজের প্রতিভা প্রকাশ করেছে, যার পরিপ্রেক্ষিতে বিশ্বের বাঘা-বাঘা খেলোয়াড়দের মন কেড়েছে। আমাদের উচিত ওর দেখভাল করা যাতে করে ওর হাতের জাদু হারিয়ে না যায়। সাদিদের খেলা চালিয়ে যাওয়ার জন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করা হবে।
এসময় উপস্থিত ছিলেন বিসিবির পরিচালক আলমগীর খান আলো, সাদিদের মামা সিরাজুল ইসলাম শুভসহ জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মকর্তারা।সাদিদ এর বাবা নেই। মা গৃহিণী। নানাবাড়িতেই তাদের বসবাস। সাদিদের মামা সিরাজুল ইসলাম ভাগ্নের ক্রিকেটের প্রতি আগ্রহ দেখে তাকে নিয়ে প্রতিদিন অনুশীলনে নামেন। হঠাৎ একদিন কিছু না ভেবেই সাদিদের বোলিংয়ের একটি ভিডিও ফেসবুকে আপলোড করেন, যা খুব দ্রুতই ভাইরাল হয়ে যায়। ভিডিওতে ছোট্ট সাদিদকে দেখা যায় লেগ স্পিন দিয়ে ব্যাটারদের পরাস্ত করতে। মুগ্ধ হয়ে ব্যাটিং কিংবদন্তি শচীন টেন্ডুলকার সাদিদের ভিডিওটি শেয়ার করেন। সেখানে কমেন্ট করে খ্যাতিমান লেগ স্পিনার রশিদ খানও প্রশংসা করেছেন। শেন ওয়ার্নও নিজের টুইটারে ভিডিওটি পোস্ট করেছেন।
বরিশাল সদরের উলালঘুনি এলাকার বাসিন্দা সাদিদ পড়াশোনা করছে উলালঘুনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণিতে। ভবিষ্যতে জাতীয় ক্রিকেট দলে খেলার স্বপ্ন দেখে এই খুদে ক্রিকেটার।
May be an image of 3 people, people standing and text that says 'জেলা প্র বরি'
0
People Reached
0
Engagements
Distribution Score
Boost Post
Like

Comment
Share

About The Author


Spread the love