30/09/2024

SkbTv Channel Bangla News

নোয়াখালীর সুবর্ণচর কুপিয়ে হত্যা করা হয়েছে

Spread the love

এক ব্যক্তিকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরক্লার্কে পূর্ব শত্রুতার জেরে ফরিদ সর্দার (৪৫) নামে । ঐ ঘটনায় নিহতের সহযোগী মোটর সাইকেল চালক চান মিয়া (৩৫) নামে আরো এক ব্যক্তি গুরুত্বর আহত হয়েছেন। নিহত ফরিদ সর্দার (৪৫) উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ছেলে কালা মিয়ার ছেলে। আজ শুক্রবার বেলা সাড়ে ১১টারয় উপজেলার চরক্লার্ক ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের ইসমাইল মেম্বারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।
নিহত ফরিদ সর্দারের ছেলে জাকের হোসেন অভিযোগ করে বলেন, সকালে তার বাবা বন্ধু চান মিয়াকে নিয়ে স্থানীয় বাংলা বাজারে ইরি ধান ক্রয় করতে যায়। বাজার থেকে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে মেম্বারের বাড়ির সামনে পৌঁছলে চরাঞ্চচলের দূধর্ষ সন্ত্রাসী মৃত নোব্বা চোরার সন্তানসহ অন্য সন্ত্রাসীরা বাবাকে মোটরসাইকেল থেকে নামিয়ে মাথায় কুপিয়ে এবং পায়ে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করে।
এদিকে চর জব্বর থারা পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত ফরিদ সর্দার স্থানীয় নোব্বা চোরা হত্যা মামলার ১ নং আসামি। পিতৃ হত্যার প্রতিশোধ নিতে মৃত নোব্বা চোরার তৃতীয় সংসারের ছেলে সোহাগ, আকবরসহ ১০-১৫জন ফরিদকে মোটরসাইকেল থেকে নামিয়ে মাথায় কুপিয়ে এবং লোহার রড দিয়ে পিটিয়ে গুরুত্বর জখম করে। পরে তাকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ৩টার দিকে তার মৃত্যু হয়।
নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাক্তার মহি উদ্দিন আজিম জানান দুপরে ফরিদকে আশংকাজনক অবস্থায় আনার পর চিৎিসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
চরজব্বার থানার ওসি মো.জিয়াউল হক তারেক জানান, পূর্ব শক্রতার জেরে নোব্বা চোরার ছেলেরা ফরিদকে কুপিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করে। এ সমরেয় তার সঙ্গে থাকা তার সহযোগী চান মিয়াও আহত হয়। ফরিদকে আশঙ্কাজনক অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দুপুর ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আমরা হামলাকারীদের ধরার জন্য অভিযান চালাচ্ছি।

About The Author


Spread the love