30/09/2024

SkbTv Channel Bangla News

৭২ ঘণ্টার সময় বেঁধে দিলেন মন্ত্রী সানি লিওনকে

Spread the love

বলিউড তারকা সানি লিওনের বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অভিযোগ উঠেছে ।‘মধুবন মে রাধিকা নাচে’ শিরোনামে একটি গানের মিউজিক ভিডিওতে পারফর্ম করায় তার বিরুদ্ধে এ অভিযোগ তোলা হয়। এমনকি ওই মিউজিক ভিডিও নিষিদ্ধেরও দাবি জানিয়েছেন অনেকে।
এবার ওই মিউজিক ভিডিও নিয়ে সরাসরি সানি লিওনকে হুমকি দিয়ে বসলেন ভারতের মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র। রোববার ভারতীয় গণমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।
নরোত্তম মিশ্র রোববার বলেন, সানি লিওনকে ৭২ ঘণ্টার মধ্যে তার নাচের ভিডিও নেটমাধ্যম থেকে সরিয়ে নিতে হবে।
১৯৬০ সালে মুক্তিপ্রাপ্ত ‘কোহিনুর’ ছবির জনপ্রিয় গান ‘মধুবন মে রাধিকা নাচে’ গানটির রিমেক ভিডিওতে সানির নাচ থেকে উত্তরপ্রদেশের মথুরার পুরোহিতরা ক্ষুব্ধ হয়েছেন। রাধার নামে কুরুচিকর গান তৈরি করা হয়েছে বলে অভিযোগ করেন তারা।
শুধু তাই নয় মথুরার পুরোহিতদের দাবি, ওই ভিডিওটি নিষিদ্ধ করা হোক। এই ভিডিও হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছে বলে অভিযোগ তুলেছেন পুরোহিতদের একাংশ। এর পরই মন্ত্রী নরোত্তমের এই হুমকি দিলেন।
নরোত্তম মনে করছেন, এই গানটিতে খোলামেলা পোশাকে নাচ করে হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন সানি। গানটি যারা রিমেক করেছেন, সেই শাকিব-তোশির বিরুদ্ধেও একই অভিযোগ এনেছেন তিনি।

About The Author


Spread the love