30/09/2024

SkbTv Channel Bangla News

গোলাম রাব্বানীর ওপর হামলা জাল ভোটে বাধা দেওয়ায়

Spread the love

নির্বাচনে জাল ভোট দিতে বাধা দেওয়াকে কেন্দ্র করে মাদারীপুরের রাজৈরে ইউপি কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ডাকসুর জিএস গোলাম রাব্বানীর ওপর হামলা চালিয়ে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।
৩টার দিকে রোববার বিকাল উপজেলার ইশিবপুর ইউনিয়নের গাংকান্দি শাখারপাড় কেন্দ্রে প্রতিপক্ষ ইউপি চেয়ারম্যান প্রার্থী মোশারফ মোল্লার ছেলে সোহেল মোল্লা ও তার লোকজন তার ওপর ছুরি নিয়ে হামলা চালায়।
এ হামলায় গোলাম রাব্বানী ও তার বন্ধু এসএম টিপু আহত হন। আহত অবস্থায় তাদের রাজৈর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গোলাম রাব্বানী জানান, রোববার বিকাল ৩টার দিকে রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের গাংকান্দি কেন্দ্রে তার মামা চেয়ারম্যান প্রার্থী সালাহউদ্দিনের (গিটার মার্কা) পক্ষে কেন্দ্র পরিদর্শনে গেলে জাল ভোট প্রদানে বাধা দেওয়ায় প্রতিপক্ষ ইউপি চেয়ারম্যান প্রার্থী মোশারফ মোল্লার নির্দেশে তার ছেলে সোহেল মোল্লা ও তার লোকজন ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এ হামলা প্রতিরোধ করার সময় তার ডান হাত রক্তাক্ত জখম হয় এবং তার বন্ধু এসএম টিপু আহত হন।
তিনি অভিযোগ করেন, নির্বাচনে ইশিবপুর, হাসানকান্দি ও গাংকান্দি শাখারপাড় কেন্দ্রসহ বিভিন্ন কেন্দ্রে জাল ভোট প্রদানসহ বিভিন্ন অনিয়ম প্রসঙ্গে অভিযোগ করা হলেও পুলিশ কোনো পদক্ষেপ নেয়নি। এ ব্যাপারে মামলা করা হবে।
ওসি শেখ সাদিক জানান, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

About The Author


Spread the love