30/09/2024

SkbTv Channel Bangla News

গাড়িচাপায় ফিলিস্তিনি নারীর মৃত্যু ইসরাইলি দখলদারের

Spread the love

গাড়িচাপায় ফিলিস্তিনি এক নারীর মৃত্যু হয়েছে ইসরাইলি দখলদারের । ক্যান্সার আক্রান্ত এই নারী স্বামীর সঙ্গে চিকিৎসা নিতে হাসপাতাল যাচ্ছিলেন। ফিলিস্তিনের গণমাধ্যম ওয়াফার বরাত দিয়ে এ খবর দিয়েছে মিডলইস্ট আই।
নিহত নারীর নাম আনিস মাসালমেহ (৬৩)। গত শুক্রবার পশ্চিমতীরের রামাল্লার শিনজেল শহরে এ ঘটনা ঘটে। ফিলিস্তিনের প্রধানমন্ত্রী মোহাম্মদ শাতিয়েহ অবশ্য এটিকে রাষ্ট্রীয় সন্ত্রাস বলে অভিহিত করেছেন।
প্রতিবেদনে বলা হয়েছে, মাসালমেহ স্বামীকে নিয়ে সড়ক পার হচ্ছিলেন। এ সময় ইসরাইলি ওই দখলদার তার ওপর দিয়ে গাড়ি উঠিয়ে দেয়।
শিনজেলের মেয়র হাজোম তাওয়াফাশা গণমাধ্যমকে বলেন, এটি পূর্বপরিকল্পিত হত্যাকাণ্ড নাকি নিছক দুর্ঘটনা সেটি নিশ্চিত হওয়া যায়নি। ইসরাইলি পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।
ওই নারীর লাশ ফিলিস্তিনি পতাকায় মুড়িয়ে মেডিকেল থেকে রামাল্লায় তার বাড়িতে বহন করে নিয়ে যান ফিলিস্তিনিরা। এ সময় অনেককে ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে।
ফিলিস্তিনের প্রধানমন্ত্রী মাসালমেহের পরিবারের প্রতি শোক প্রকাশ করেছেন। তিনি এটি ইসরাইলের পূর্বপরিকল্পিত হত্যা বলে অভিহিত করেন।
টাইমস অব ইসরাইলের প্রতিবেদনে বলা হয়েছে, চাপা দেওয়ার গাড়ির চালককে আটকের পর সংক্ষিপ্ত জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হয়েছে।
ফিলিস্তিনিদের ওপর দখলদার ইসরাইলি বাহিনীর হামলা বেড়েই চলেছে। আগের দুই বছরের তুলনায় দ্বিগুণ হামলা হয়েছে চলতি বছরের প্রথমার্ধে।

About The Author


Spread the love