30/09/2024

SkbTv Channel Bangla News

ছক ভাঙলেন সামান্থা ‘খোলামেলা’ পোশাকে

Spread the love

ফ্যামিলি ম্যান’ সিজন টুতে খোলামেলা দৃশ্যে অভিনয় কিংবা সদ্য মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা দ্য রাইজে’ আইটেম গানে অংশ নেওয়া– ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা সামান্থা রুথ প্রভু যেন সম্প্রতি পর্দায় নিজেকের বোল্ড অবতারে উপস্থাপনের পণ করেছেন। তবে শুধু পর্দাতেই নয়, বাস্তবেও এই নায়িকা হাজির হলেন সাহসী রূপেই। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে সামান্থার নতুন ছবি যেন সেই বার্তাই দিচ্ছে।
জানা গেছে, কাজ থেকে ছুটি নিয়ে আপাতত গোয়ায় অবসর যাপন করছেন সামান্থা। সেখানেই সংক্ষিপ্ত রঙিন পোশাকে তোলা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। সচরাচর এ রকম খোলামেলা পোশাকে খুব একটা দেখা যায় না সামান্থাকে। কিন্তু পেশাগত পরিসরের সঙ্গেই তিনি ব্যক্তিজীবনেও পরিবর্তন আনছেন।
এদিকে, সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছিল সামান্থা আর নাগা চৈতন্যের বিচ্ছেদ নাকি এই অভিনেত্রীর খোলামেলা দৃশ্যে অভিনয়ের কারণেই হয়েছে। শুরু থেকেই সামান্থার এই ধরনের দৃশ্যে অভিনয়ের ব্যাপারে আপত্তি ছিল নাগা এবং তার পরিবারের। কিন্তু সেসব আপত্তি গায়ে না মেখেই ‘ফ্যামিলি ম্যান’ সিজন টুতে খোলামেলা দৃশ্যে অভিনয় করেন তিনি। এর ফলেই নাকি নাগার সঙ্গে বিচ্ছেদ হয় তার।
বিচ্ছেদের পর সামান্থা ভেঙে পড়েছিলেন। তার বিরুদ্ধে আনা বিভিন্ন অভিযোগ নিয়ে মুখ খুলেছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে সেসব অভিযোগ, বিতর্ক পাশ কাটিয়ে নিজের মতো সময় কাটাচ্ছেন এই অভিনেত্রী

About The Author


Spread the love