30/09/2024

SkbTv Channel Bangla News

বিয়ের অনুষ্ঠান নিয়ে যা, বললেন পরীমনি হঠাৎ

Spread the love

২০২১ সালের ১৭ অক্টোবর অভিনেতা শরিফুল রাজের সঙ্গে বিয়েরবন্ধনে আবদ্ধ হন পরীমনি। এখন ঢালিউডের জনপ্রিয় এ নায়িকা সন্তানসম্ভবা।
তারকা দম্পতির অনাগত সন্তানের খবর নিয়ে যখন ভক্ত-শুভাকাঙক্ষীরা ব্যস্ত তখন নতুন খবর ভেসে এল।
নায়িকা পরীমনি আবারও বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন! পাত্র সেই রাজ-ই। এবার আনুষ্ঠানিকভাবে বিয়ে করছেন তারা।
শুক্রবার ঘটা করে হয়ে গেল এ যুগলের গায়েহলুদ অনুষ্ঠান, যেখানে উপস্থিত ছিলেন দুই নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম ও চয়নিকা চৌধুরী। আরও ছিলেন অভিনেতা ডিএ তায়েব, রেদওয়ান রনি ও মাহবুবা শাহরিন।
প্রশ্ন উঠেছে, পাত্র যখন রাজ-ই, ফের কেন ঘটা করেই এই হলুদসন্ধা? ফের কেন বিয়ের আয়োজন?
জবাবে গণমাধ্যমকে পরীমনি বলেছেন, সেদিন আমাদের বিয়েটা অনেকটা পুতুলের বিয়ের মতো হয়েছে। কোনো আনুষ্ঠানিকতা ছিল না। আমার আর রাজের পরিবারের সদস্যদের অনেকেই তো জানতেনই না। তাই এবার আনুষ্ঠানিকভাবে অনেকটা ঘরোয়া আয়োজনেই আবার আমাদের বর-কনে সাজতে হচ্ছে। গতকাল গায়ে হলুদের অনুষ্ঠানও করেছি।
করোনার কারণে অবশ্য এই আনুষ্ঠানিক বিয়েটাও জমকালো হচ্ছে না। ঘরোয়াভাবে খুব সাধারণ বিয়ের আয়োজন হবে আজ। খুব বেশি অতিথী থাকছেন না। দুই পরিবার মিলে ২০ থেকে ২৫ জনের মতো লোক থাকছেন এতে।
রাজ-পরীর গায়ে হলুদের অনুষ্ঠানও ছিল প্রায় অনাড়ম্বর। ঘরোয়াভাবে মাত্র ৪-৫ জনের উপস্থিতিতে এ আয়োজন সারা হয়।
অনুষ্ঠানের বেশ কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করে নির্মাতা চয়নিকা চৌধুরী লিখেছেন, পরী আর রাজের হলুদ ছোঁয়া খুব সাধারণ ছিল। হলুদ কাঞ্জিভরম শাড়িতে কী সুন্দর লাগছিল! পুরোটাই ওদের পরিবারের লোকজন। খুব খুব আনন্দ আর নির্মল খুশির বন্যা ছিল। নির্মাতাদের মধ্যে ছিলেন সেলিম গিয়াসউদ্দিন, রেদওয়ান রনি আর আমি। ছিলেন ডিএ তায়েব, মাহবুবা শাহরিন আর টুনটুন। সবার ভালোবাসা আর আশীর্বাদে হাসি আর খুশিতে ভরে উঠুক তাদের (রাজ-পরী) আগামী দিনগুলো। আশেপাশের প্রিয় মানুষগুলো ভালো থাকলে মন ভরে যায়। ধন্যবাদ আমাকে সম্মানিত করার জন্যে।
হলুদসন্ধ্যার পাঁচটি ছবি ফেসবুক ওয়ালে পোস্ট করেছেন পরীমনি নিজেও। যেখানে রাজ-পরীমনিকে হলুদ রঙের বসনে দেখা গেছে। ক্যাপশনে ভালোবাসার চিহ্ন দিয়ে পরীমনি হ্যাসট্যাগ দিয়েছেন রাজপরী।প্রসঙ্গত, গত ১০ জানুয়ারি সবাইকে চমকে দিয়ে পরীমনি জানান, সন্তানসম্ভবা তিনি। গত বছরের ১৭ অক্টোবর চিত্রনায়ক শরিফুল রাজকে বিয়ে করেন তিনি। রাজ-ই তার অনাগত সন্তানের বাবা।
নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবির শুটিং শুরুর পর শরিফুল রাজের সঙ্গে পরিচয় হয় পরীমনির। পরিচয়ের মাত্র ৭ দিনের মধ্যে প্রেম হয় তাদের। এরপর রাজের আফতাব নগরের বাসায় বিয়ে হয় তাদের।
এদিকে অনাগত সন্তানের নামও ঠিক করে ফেলেছেন পরীমনি। জানান, মেয়ে হলে তার নাম রাখবেন রানী এবং ছেলে হলে নাম রাখবেন রাজ্য।

About The Author


Spread the love