30/09/2024

SkbTv Channel Bangla News

বেশি খেলে সাকিব সবচেয়ে

Spread the love

কখনো ইনজুরি, কখনো পারিবারিক কারণ, আবার কখনো ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্টের জন্য জাতীয় দলের খেলা থেকে বিরত থাকেন সাকিব আল হাসান।
সাম্প্রতিক সময়ে ছুটি নেওয়ার প্রবণতা এবং টেস্ট ম্যাচ কম খেলার কারণে কঠোর সমালোচনায় পড়তে হয়েছে জাতীয় দলের সাবেক এই অধিনায়ককে।
ক্রিকেটপাড়ায় গুঞ্জন রয়েছে ক্রিকেটের মানদণ্ড হিসেবে বিবেচ্য টেস্ট ম্যাচ খেলতে চান না সাকিব। ক্রিকেট বিশ্লেষকদের অনেকেই বলে থাকেন বেছে বেছে ম্যাচ খেলেন সাকিব।
তবে জাতীয় দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন বলছেন ভিন্নকথা। তিনি বলেন, সাকিব আমাদের দেশের ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে বেশি ক্রিকেট খেলে। জৈব ‍সুরক্ষা বলয় ফ্যাক্টরটা কিন্তু ওর জন্য অনেক বেশি হয়। অবশ্যই সাকিব তিন ফরম্যাট খেলুক এটা আমরা সবাই চাই।
জাতীয় দলের সাবেক অধিনায়ক সুজন আরও বলেন, সাকিবের সঙ্গে যদি বসি, আমরা যদি একটু কথা বলি, কোন ট্যুরগুলো গুরুত্বপূর্ণ না বা টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট নাই কিংবা ওয়ানডেতে পয়েন্ট নাই- ওগুলাতে যদি আমরা ওকে বিরতি দেই এটা কোনো সমস্যা না।
ম্যাচ বা সিরিজের গুরুত্ব বুঝে সাকিবকে খেলানো প্রসঙ্গে সুজন আরও বলেন, সাকিব যদি আমাদের মেইন ম্যাচগুলো খেলে তাহলে খুবই ভালো হয়। সাকিবের সঙ্গে বসতে হবে। সে কোনো সময়ই বলেনি যে খেলবে না। ও বলেছে হয়তো এ সিরিজটা বা এই ম্যাচটা খেলব না। আমার মনে হয় আমাদের যোগাযোগের ফারাক আছে।

About The Author


Spread the love