30/09/2024

SkbTv Channel Bangla News

ডাস্টবিন থেকে নবজাতক উদ্ধার লালমনিরহাটে

Spread the love

লালমনিরহাট জেলা শহরের কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন কালীবাড়ি (পুরান বাজার) এলাকার এলএসডি গোডাউনের পাশে ডাস্টবিন থেকে এক নবজাতককে (কন্যা) উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া শিশুটি বর্তমানে সদর হাসপাতালের নবজাতক ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।
নবজাতকটিকে উদ্ধার করা এসআই রফিকুল ইসলাম জানান, শহরের কেন্দ্রীয় শহিদ মিনার সংলগ্ন কালীবাড়ি (পুরান বাজার) এলাকার এল.এসডি গোডাউনের পাশে একটি ডাস্টবিনে জীবিত অবস্থায় শিশুটি পড়ে ছিল। আমরা নবজাতকটিকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যাই। সেখানে নিয়ে গেলে হাসপাতাল কর্তৃপক্ষ নবজাতক ওয়ার্ডে পাঠায়।হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. নেওয়াজ মোরশেদ বলেন, সকালের দিকে থানা পুলিশ নবজাতকটি নিয়ে এলে আমরা তাকে নিবিড় পরিচর্যার জন্য শিশু ওয়ার্ডে ভর্তি করি। বর্তমানে নবজাতাকটি সুস্থ আছে।
অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) মারুফা জামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভোরে ৯৯৯ কলের মাধ্যমে পুলিশ জানতে পারে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকার এলএসডি গোডাউনের পাশে একটি নবজাতক পড়ে আছে। পরে ডিউডিরত এসআই রফিকুল ইসলাম সঙ্গীয়ফোর্স ঐ স্থানে পৌঁছে নবজাতকটিকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। নবজাতকের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

About The Author


Spread the love