30/09/2024

SkbTv Channel Bangla News

ছুরিকাঘাতে বরের ভাই খুন বিয়ে বাড়িতে

Spread the love

কুড়িগ্রাম শহরের পুরাতন রেলওয়ে স্টেশন সংলগ্ন হরিজন পল্লীতে সোমবার সকালে বিয়ে বাড়িতে তুচ্ছ ঘটনা নিয়ে ছুরিকাঘাতে রাহুল বাশফোর (১৮) নামে এক যুবক খুন হয়েছে। তিনি গাইবান্ধা শহরের কাচারীবাজার এলাকার প্রদীপ বাশফোরের ছেলে ও বরের খালাতো ভাই।
এ ঘটনায় নিহত যুবকের বাবা পাঁচজনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও দুইজনের নামে মামলা করেছেন। বিকেলে সদর থানা পুলিশ মামলার এক নম্বর আসামি বিজয় বাশফোরকে গ্রেফতার করেছে। বিজয় বাশফোর ওই হরিজন পল্লীর জগদীশ বাশফোরের ছেলে।
কুড়িগ্রাম শহরের পুরাতন রেলওয়ে স্টেশন সংলগ্ন হরিজন পল্লীতে সুমন হরিজনের মেয়ে অন্তরা রানী বাশফোরের সঙ্গে গাইবান্ধা সদরের কাচারীপাড়া এলাকার স্বপন বাশফোরের ছেলে শিল্প পুলিশে চাকরিরত রনি বাশফোরের বিয়ের আয়োজন চলছিল। সোমবার (৭ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে কন্যা বিদায়ের সময় উভয় পক্ষের লোকজন আনন্দ-উৎসব করছিল। এ সময় কথা কাটাকাটির জেরে রাহুল বাশফোর নামে বর পক্ষের এক যুবককে ছুরিকাঘাত করা হয়। পরে তাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় উভয়পক্ষের মধ্যে সংঘর্ষে চারজন আহত হন।গাইবান্ধা জেলা হরিজন সম্প্রদায় কমিটির সভাপতি কীর্তন বাশফোর জানান, রবিবার (৬ মার্চ) আমরা ছয়টি মাইক্রোতে দেড়শজন বরযাত্রী নিয়ে গাইবান্ধা থেকে কুড়িগ্রামে আসি। রাতেই বিয়ে সম্পন্ন হয়। সোমবার কন্যা বিদায়ের সময় উভয়পক্ষের লোকজন নাচানাচি করছিল। এ সময় কিশোরদের মধ্যে কোনো কিছু বিষয় নিয়ে ঝগড়া বাঁধলে একটি কিশোর ছুরি নিয়ে এসে বরের খালাতো ভাই রাহুল বাশফোরের বাম বুকে আঘাত করে।
কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, এ ঘটনায় দুপুরে একটি মামলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত বিজয় বাশফোর নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

About The Author


Spread the love