30/09/2024

SkbTv Channel Bangla News

হাত হারালেন রবিউল দুই বাসের সংঘর্ষে

Spread the love

নাটোরে বড়াইগ্রামে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে বাম হাত হারালেন সিয়াম পরিবহণের চালকের সহকারী রবিউল ইসলাম (৪০)। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি রাজশাহীর পুঠিয়া উপজেলার ঝলমলিয়ার সেনভাগ গ্রামের মোহাম্মদ আলী।
আহত রবিউলের ছোটভাই হানিফ বলেন, স্ত্রী আর আরিফ হোসেন (৫) ও আব্দুল বারী (৩) নামে দুই ছেলে নিয়ে আমার ভাইয়ের সংসার। পরিবারে তিনিই একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। এখন একটি হাত হারিয়ে তিনি কীভাবে সংসার চালাবেন এটাই বড় দুশ্চিন্তা।
তার ফুফাতো ভাই নুরুল হোসেন বলেন, ন্যাশনাল ট্রাভেলস ও সিয়াম পরিবহণের মুখোমুখি সংঘর্ষে রবিউলের বাম হাতটি কেটে পড়ে যায়। পরে তাৎক্ষণিক তাকে বেসরকারি বনপাড়া আমেনা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। খবর পেয়ে সেখান থেকে তাকে নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করাই। বর্তমানে সেখানেই তার চিকিৎসা চলছে।
রবিউলের স্ত্রী সাজেদা বেগম কান্নাজড়িত কন্ঠে বলেন, শুক্রবার সকালে আমার স্বামী বাসের ডিউটি করতে বের হয়ে যান। শনিবার দুপুরে বাড়ি ফেরার কথা ছিল। তার আগেই স্বামীর দুর্ঘটনার খবর পাই। স্বামীর সামান্য আয়ে আমরা কোনোরকমে খেয়েপরে বেঁচে আছি। এখন স্বামীর চিকিৎসা কীভাবে করব, ছেলেদের কীভাবে মানুষ করব আর সংসারই কীভাবে চলবে- কিছুই ভেবে পাচ্ছি না।
এর আগে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে বড়াইগ্রামের মহিষভাঙ্গা এলাকায় বনপাড়া-হাটিকুমরুল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনায় সাতজন নিহত ও কমপক্ষে ৩০ জন আহত হন।

About The Author


Spread the love