30/09/2024

SkbTv Channel Bangla News

অশ্লীল মেসেজ করতেন পিকে! ব্রাজিলিয়ান মডেলকে

Spread the love

গত দুদিন ধরেই বার্সা ফুটবল তারকার জেরার্ড পিকে এবং কলম্বিয়ান পপ সম্রাজ্ঞী শাকিরার প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার গুঞ্জন শোনা যাচ্ছিল। আজ সেটা সত্য হয়ে গেল। আনুষ্ঠানিকভাবে পিকের সঙ্গে সম্পর্কের ইতি টেনেছেন শাকিরা। যদিও তাদের দুই সন্তানের কাস্টাডি এখনও ঠিক হয়নি।পিকের বিরুদ্ধে পরকীয়া এবং প্রতারণার অভিযোগ আছে। বিচ্ছেদের খবর চাউর হতেই মুখ খুললেন ব্রাজিলিয়ান মডেল সুজি কোরতেজ।
২০১৫ সালে ‘মিস বাম বাম’ জয়ী এই মডেলের অভিযোগ, পিকে তাকে অশ্লীল মেসেজ পাঠাতেন। ৩২ বছর বয়সী কোরতেজ ২০১৮ বিশ্বকাপের শুভেচ্ছাদূত ছিলেন। তখন থেকেই নাকি পিকে তার পেছনে লাগে। কোরতেজের ভাষায়, ‘আমি ব্রাজিলে ফেরার পর আমার ইনস্টাগ্রামে প্রতিদিনই মেসেজ পাঠাত। প্রতিদিনই আমাকে সেগুলো মুছে ফেলতে হতো। সে শুধু জিজ্ঞেস করত আমি কবে ইউরোপ সফরে আসব। সে আমাকে সরাসরি এমন কিছু মেসেজ পাঠাত, যেগুলো প্রকাশ করা কঠিন। ‘
তবে কোরতেজ একেবারেই যে মেসেজগুলো প্রকাশ করেননি, তা নয়। তিনি বলেছেন, ‘সে সব সময়ই আমাকে জিজ্ঞেস করত, আমার নিতম্ব কত বড়! আমি শাকিরার সম্মানের কথা ভেবেই এত দিন চুপ ছিলাম। কিন্তু এখন আমি সবকিছু বলব। আমার সঙ্গে কী হয়েছে, সেটাও বলব। বার্সেলোনা খেলোয়াড়দের মধ্যে একমাত্র মেসি আর কুতিনহোই আমাকে কোনো মেসেজ পাঠায়নি। স্বামী হিসেবে তারা অসাধারণ এবং তারা তাদের স্ত্রীদের সম্মান করে।

About The Author


Spread the love