30/09/2024

SkbTv Channel Bangla News

শিক্ষকের বেত্রাঘাতে গুরুতর জখম ছাত্র, থানায় মামলা

Spread the love

শিক্ষকের বেত্রাঘাতে গুরুতর জখম ছাত্র, থানায় মামলা

সাতকানিয়ায় মাদ্রাসা শিক্ষকের বেত্রাঘাতে হেফজখানার এক ছাত্র গুরুতর জখম হয়েছে। আহত ছাত্রের নাম হাবিবুর রহমান বাবলু (১০)। সে ছদাহা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড মাইজপাড়ার সৌদি আরব প্রবাসী আবদুর রশিদের ছেলে। তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বৃহস্পতিবার উপজেলার ছদাহা আয়েশা ট্রাস্ট এতিমখানা ও হেফজখানায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত ছাত্রের মা বাদী হয়ে গতকাল শনিবার রাতে সাতকানিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে ছাত্রটির মা হাছিনা আক্তার বলেন, প্রায় ২ মাস আগে ছেলেকে আয়েশা ট্রাস্ট এতিমখানা ও হেফজখানায় ভর্তি করাই। প্রতি সপ্তাহের বৃহস্পতিবার সে বাড়ি আসে। গত বৃহস্পতিবার বাড়ি না আসায় হুজুরকে ফোন দিলে তিনি জানান, ছেলে পড়া শেষ করতে পারেনি। তাই এ সপ্তাহে বাড়ি আসবে না। কিন্তু ওইদিন বিকেলে মাদ্রাসার দেয়াল টপকিয়ে পালিয়ে ছেলে বাড়ি চলে আসে। তখন দেখি হুজুরের বেত্রাঘাতে ছেলের পুরো শরীর ক্ষতবিক্ষত হয়ে গেছে। ক্ষত স্থানগুলো পচতে শুরু করেছে।

এ ব্যাপারে অভিযুক্ত শিক্ষক মাওলানা আহমদ শফি বলেন, ছেলেটি পড়ালেখায় ফাঁকি দিচ্ছিল। এজন্য একটু শাসন করেছি।

তবে শাসনের মাত্রাটা একটু বেশি হয়ে গেছে। এজন্য ছাত্রের মায়ের কাছে ভুল স্বীকার করে ক্ষমাও চেয়েছি।

সাতকানিয়া থানার ওসি তারেক মোহাম্মদ আবদুল হান্নান বলেন, মারধরের ঘটনায় ছাত্রের মা বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় শিক্ষক মাওলানা আহমদ শফি ও তার সহযোগী মো. লোকমানকে আসামি করা হয়েছে। পুলিশ আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।

About The Author


Spread the love