30/09/2024

SkbTv Channel Bangla News

শত্রুকে বিয়ে করতে ঘরছাড়া তরুণী পাবজি খেলতে গিয়ে প্রেম

Spread the love

ইন্টারনেটের ডেটিং সাইট কিংবা সোশ্যাল মিডিয়া সাইটে পরিচয় এবং সেই পরিচয় থেকে প্রণয়ে বাঁধা পড়ার নজির বহু আছে। কিন্তু অনলাইনে গেম খেলতে গিয়ে ‘শত্রুর’ প্রেমে পড়ার নজির বোধহয় বেশি নেই।
তবে সত্যিই বর্তমানে অনলাইন গেমিংয়ের দুনিয়ায় এক নম্বর সেনসেশন গেম পাবজি খেলতে গিয়ে প্রেমের দেবতার কলকাঠি নাড়ার দৌলতে ‘শত্রুর’ প্রেমে পড়ে ঘর ছেড়েছেন এক তরুণী। শুধু তাই নয়, সেই ‘শত্রুকেই’ বানিয়েছেন জীবনসঙ্গী।
ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে জানিয়েছে, ভারতের পশ্চিমবঙ্গের বাসিন্দা সাইনুর আলম পাবজি খেলায় আসক্ত ছিলেন। খেলতে গিয়েই অনলাইনে কর্ণাটকের তরুণী ফ্রিজার সঙ্গে পরিচয় হয় তার। খেলতে গিয়ে মোবাইল স্ক্রিনের দুদিকের দুই ‘শত্রুর’ মধ্যে প্রথমে বন্ধুত্ব হয়। এক সময় তারা নিজেদের ফোন নম্বর বিনিয়ম করেন। ফোনেও ঘণ্টার পর ঘণ্টা আলাপ চলতে থাকে।
সামনাসামনি কখনো দেখা না হলেও পরস্পরের প্রেমে পড়ে যান তারা। আর সেই প্রেমের টানেই ঘর ছাড়েন ফ্রিজা। অবশ্য সাইনুরকে কিছু জানাননি তিনি। কড়া নাড়ার শব্দ শুনে দরজা খুলে ফ্রিজাকে একদম তাজ্জব বনে যান সাইনুর। আর যাই হোক দোরগোড়ায় ফ্রিজাকে আশা করেননি তিনি।
সাইনুরের পরিবারও ঘটনার আকস্মিকতায় হতবাক হয়ে যান। তারা বিশ্বাসই করতে পারছিলেন না যে ফ্রিজা শুধুমাত্র প্রেমের টানে ২৫৫৪ কিলোমিটার পথ পাড়ি দিয়েছেন।
পরে ফ্রিজার পরিবারকে জানানো হলে দুই পরিবারের উপস্থিতিতেই তাদের বিয়ে হয়।
এদিকে, পাবজি খেলার আসক্তি নিয়ে প্রিয়জনদের কাছে হাজারটা গালমন্দ শুনতে হয়েছে সাইনুরকে। তাই শেষমেশ খেলতে গিয়ে বউ পেয়ে তিনি দারুণ খুশি।

About The Author


Spread the love