30/09/2024

SkbTv Channel Bangla News

এএসপি আনিসুল হত্যা মামলায় জাতীয় মানসিক হাসপাতালের রেজিস্ট্রার গ্রেফতার

Spread the love

রাজধানীর মাইন্ড এইড হাসপাতালে পুলিশ কর্মকর্তা আনিসুল করিম হত্যার ঘটনায় জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট ও হাসপাতালের রেজিস্ট্রার আবদুল্লাহ আল মামুনকে গ্রেফতার করেছে পুলিশ।

আনিসুল হত্যা মামলায় এ নিয়ে ১৩ জনকে গ্রেফতার করা হলো। মঙ্গলবার সকালে তেজগাঁওয়ে ডিসি হারুন অর রশিদ এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি বলেন, গ্রেফতার ডা. আবদুল্লাহ আল মামুন জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটের রেজিস্ট্রার। তিনি অবৈধভাবে মাইন্ড এইড হাসপাতালসহ তিনটি হাসপাতালে চিকিৎসাসেবা দিতেন।

তিনি আরও বলেন, গ্রেফতার আবদুল্লাহ আল মামুন জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট ও হাসপাতালের রেজিস্ট্রার। তার অধীনেই এএসপি আনিসুল চিকিৎসার জন্য মানসিক হাসপাতালে ভর্তি হয়েছিলেন। কিন্তু তার চিকিৎসার কোনো উদ্যোগ না নিয়ে বসিয়ে রাখেন। পরে একটা বেডে তাকে শুইয়ে দিয়ে ইনজেকশন পুশ করেন। এএসপি আনিসুল ঘুমিয়ে যাওয়ার পর তিনি ফোন করেন মাইন্ড এইড হাসপাতালে। তার এখানে চিকিৎসা হবে না মর্মে মাইন্ড হাসপাতালে পাঠানোর কথা বলেন।

গেলো ৯ নভেম্বর মাইন্ড এইড হাসপাতালে মানসিক চিকিৎসা সেবা নিতে ভর্তি হন আনিসুল করিম। তার কিছুক্ষণ পরেই তাকে একটি বিশেষ কক্ষে নিয়ে পিটিয়ে হত্যা করা হয় বলে অভিযোগ। ৩১তম বিসিএস-এ নিয়োগ পান তিনি। বেশ কিছুদিন থেকেই আনিসুল করিম মানসিক সমস্যায় ভুগছিলেন বলে জানায় স্বজনরা।

About The Author


Spread the love